ইলেকট্রিক স্কুটার কিনতে চাইলে আপনাকে অগ্রীম ২০০০ টাকা আমাদের বিকাশ একাউন্টে পাঠিয়ে দিতে হবে।

bKash number: 01537034053

টাকা রিসিভ হলে আমরা সরাসরি কুরিয়ার সার্ভিসের ক্যাশ অন ডেলিভেরি এর মাধ্যমে পাঠিয়ে দেব। আমাদের কে যেকোণ প্রশ্ন থাকলে সরাসরি ফেসবুকে মেসেজ করতে পারেন।

বিঃদ্রঃ কুরিয়ার সার্ভিস চার্জ আপনাকে দিতে হবে না।

আপনাকে অবশ্যই নিচের শর্ত গুলো মানতে হবে

রিফান্ড পলিসি

এই সাইটে সকল পেমেন্ট নন-রিফান্ডেবল, স্কুটার গুলো সরাসরি চায়না থেকে আমদানী করে গ্রাহকের কাছে পৌছে দেওয়া হয়, এক্ষেত্রে রিফান্ড এবং কাস্টমার সার্ভিস দেওয়া একটু কষ্টকর। তাই আপাতত রিফান্ড দেওয়া হচ্ছে না।

ওয়ারেন্টি ও সার্ভিসিং

এই প্রডাক্ট টি সরাসরি চায়না থেকে আমদানী কৃত, সকল প্রকার ওয়ারেন্টি চায়না কোম্পানী থেকে প্রদান করা হবে, কোণ পার্টস এর ওয়ারেন্টি আবেদনের আগে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করতে হবে এবং আমরা চায়না কোম্পানীর কাছে আবেদন করলে সার্বিক বিবেচনার পর তারা পার্টস এর ওয়ারেন্টি দিতে সম্মতি হলে কুরিয়ার এর মাধ্যমে পার্টস আপনার ঠিকানায় পাঠিয়ে দেওয়া হবে। এর জন্যে অবশ্যই আমাদের যতেষ্ট সময় দিতে হবে। কোম্পানী কোণ পার্টস এর ওয়ারেন্টি দিতে অসম্মত হলে আমাদের কিছু করার থাকবে না, সেক্ষেত্রে আমরা অপারগ,

ব্যাটারী ওয়ারেন্টিঃ ৬ মাস
বাইক ওয়ারেন্টিঃ ১২ মাস

ওয়ারেন্টি এর ব্যাপারে বিস্তারিত জানার জন্যে বাইকের সাথে দেওয়া ম্যানুয়াল বই এর শেষের পৃষ্টা দেখুন।

সার্ভিসিংঃ বাইকের কোন ক্ষতি বা নষ্ট হলে আমরা সার্ভিসিং প্রভাইড করি না, আপনি চাইলে আপনার আশে-পাশে তিন চাকার আটো রিক্সা এর সার্ভিসিং সেন্টার গুলো থেকেও সার্ভিসিং করে নিতে পারেন।